এক Currency exchange service যা হলো আম্মান মধ্যে অবস্থিত. এই জর্ডান এর 48 মুদ্রা বিনিময় সেবা এক. এর ঠিকানা হয় থেকে +962 6 533 8686 যোগাযোগ করা যেতে পারে আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 3 পর্যালোচকদের দ্বারা কে 3.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(পোশাকের দোকান) (প্রায়. 275 মিটার)
মোবাইল প্রযুক্তির জন্য আনফাল (সেল ফোন স্টোর) সাঈদ আল লজি কমপ্লেক্স, আহমদ আল তারাউনেহ সেন্ট 19, আম্মান, জর্ডান (প্রায়. 173 মিটার)
এস্টেলা (প্রসাধনী দোকান) রানী রানিয়া সেন্ট, আম্মান, জর্ডান (প্রায়. 260 মিটার)
কারখানার আউটলেট জিওক্স (শপিং মল) আম্মান, জর্ডান (প্রায়. 339 মিটার)
مشروبي توصيل خمور اون لاين (মদ এর দোকান) জর্ডান ইউনিভার্সিটি ইনভেস্টমেন্ট কমপ্লেক্স 2, আহমদ আল-তারওয়ানেহ সেন্ট 22, আম্মান, জর্ডান (প্রায়. 173 মিটার)
আল নাসের আউটলেট (উদ্বৃত্ত দোকান) আম্মান, জর্ডান (প্রায়. 274 মিটার)
بصريات المنير (চোখের ডাক্তার) شارع الجامعة الأردنية বিপরীত البوابة الشمالية بجانب DHL আম্মান, জর্ডান (প্রায়. 133 মিটার)
ব্যালন এবং রং (শপিং মল) আম্মান, জর্ডান (প্রায়. 159 মিটার)
محلات النصر للتصفية فرع الجبيهه (আউটলেট স্টোর) আহমদ আত-তারাওয়েনাহ সেন্ট, রানী রানিয়া সেন্ট, আম্মান, জর্ডান (প্রায়. 263 মিটার)
মালিক মোবাইল (সেল ফোন স্টোর) আম্মান, জর্ডান (প্রায়. 365 মিটার)

আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে مكتبة سعد, مكتبة لؤي, ফার্মেসি সেভেন, স্টারবাকস, وافل بوكس ​​ওয়াফল বক্স, আনফাল মোবাইল, سوبر مارکت شمس الجامعة, জারজিম মেডিকেল স্টোর, مفروشات الاصالة TKM, সিশেল (সেলাই সরবরাহ) সাদাফ আল-বাহার, স্যাটেলাইট, ইলেকট্রনিক এবং বৈদ্যুতিক সিস্টেমের জন্য মুনির আবু হামাদ ইস্ট, প্ল্যানেট ডোনাটস, আল জুবিহা ফার্মেসি, ফ্লেক্স ফার্মেসি, stucco menwear, জেরুজালেম চেইন মার্কেটস, , অনাবতাভি সুইটস, জুবাইহা শাখা, আল মেদওয়াখ কফি শপ, চাপাতি হাউস এবং করক চা, জুবাইহা শাখা এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

এবং মোবাইল প্রযুক্তির জন্য আনফাল এর মধ্যে দূরত্ব প্রায় 173 মিটার
এবং ফার্মেসি সেভেন এর মধ্যে দূরত্ব প্রায় 100 মিটার

রেটিং

3.5/5

যোগাযোগ

জানুন

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

যোগাযোগের নম্বরটি কী?
যোগাযোগের নম্বর +962 6 533 8686 হয়
রেটিং কি?
রেটিং 3.5 5 টি তারার বাইরে রেটিং
যেখানে অবস্থিত?
আম্মান মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে