এক Print shop যা হলো আম্মান মধ্যে অবস্থিত. এই জর্ডান এর 79 মুদ্রণ দোকান এক. এর ঠিকানা হয় থেকে 96264655844 যোগাযোগ করা যেতে পারে আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।

আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

আর্টিসানা (হস্তশিল্প সামগ্রীর দোকান) মনসুর ক্রিশান সেন্ট, আম্মান, জর্ডান (প্রায়. 347 মিটার)
নাই এবং আতিনা মোবাইল (সেল ফোন স্টোর) আল-কুল্লিয়াহ আল-এলমেয়াহ আল-ইসলামিয়া সেন্ট 34, আম্মান, জর্ডান (প্রায়. 444 মিটার)
আল কুদসি (অফিস আসবাবের দোকান) কমপ্লেক্স নং 22, আরার মুস্তফা ওয়াহবি আল তাল সেন্ট 22, আম্মান, জর্ডান (প্রায়. 203 মিটার)
সেলাই এবং এমব্রয়ডারি মেশিন বিক্রির জন্য গোল্ডেন ক্রাউন কোম্পানি (সেলাই মেশিন স্টোর) প্রিন্স মুহাম্মদ স্ট্রিট আম্মান ডাউনটাউন, জর্ডান (প্রায়. 311 মিটার)
ক্রিয়েটিভ কনসেপ্ট ইন্ডাস্ট্রিজ সিসিআই (ইউনিফর্ম স্টোর) ক্রিয়েটিভ কনসেপ্ট ইন্ডাস্ট্রিজ সিসিআই, ইব্রাহিম আল মুওয়াইলেহি সেন্ট 8, আম্মান, জর্ডান (প্রায়. 288 মিটার)
আতাল্লাহ ইউনিফর্ম (পোশাকের দোকান) আরার সেন্ট 33, আম্মান, জর্ডান (প্রায়. 184 মিটার)
এরটগ্রুল (উপহারের দোকান) সালমান আল-মায়েদাবি সেন্ট, আম্মান, জর্ডান (প্রায়. 327 মিটার)
ফারাহ গ্যালারি | শিল্প, ফ্রেম, আয়না এবং কাচ (ছবির ফ্রেম শপ) প্রিন্স মুহাম্মদ সেন্ট 195, আম্মান, জর্ডান (প্রায়. 295 মিটার)
নোভা ফার্নিচার (আসবাবপত্রের দোকান) কমপ্লেক্স নং 36, আরার মুস্তফা ওয়াহবি আল তাল সেন্ট 36, আম্মান, জর্ডান (প্রায়. 285 মিটার)
(পোশাকের দোকান) (প্রায়. 311 মিটার)

আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে আল মিকরাব ইলেকট্রনিক সিস্টেমস কো, mabco জর্ডান, জোকম, জামাল ওবায়েদ ডেকোরেশন, ঝ্রইক্যাট শোরুম, জর্ডান কম্পিউটার ট্রেডিং কোম্পানি জোকম, জিয়াদ মোহাম্মদ সালাহ বাইকের দোকান, অফিস সরঞ্জাম জন্য স্মার্ট দৃষ্টিভঙ্গি, আল আকসা মুদিখানা, ইওয়ান ফার্নিচার, জাবরি ডিজাইন, বাইজার ইউনিফর্ম, , , , , , , এবং আরো অনেক.

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

যোগাযোগের নম্বরটি কী?
যোগাযোগের নম্বর 96264655844 হয়
যেখানে অবস্থিত?
আম্মান মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে