কম্পিউটারের জন্য আফাক আলমাজদ

কম্পিউটারের জন্য আফাক আলমাজদ এক Computer store যা হলো আম্মান মধ্যে অবস্থিত. এই জর্ডান এর 66 কম্পিউটার দোকানে এক. কম্পিউটারের জন্য আফাক আলমাজদ এর ঠিকানা আল বাদাদ গার্ডেনজ 2 ওয়াসফি আল তাল সেন্ট, 73, আম্মান, জর্ডান হয়কম্পিউটারের জন্য আফাক আলমাজদ থেকে 96265517788 যোগাযোগ করা যেতে পারে কম্পিউটারের জন্য আফাক আলমাজদ আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 3 পর্যালোচকদের দ্বারা কম্পিউটারের জন্য আফাক আলমাজদ কে 5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

কম্পিউটারের জন্য আফাক আলমাজদ আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

আবু শাকরা গার্ডেনস স্ট্রিট (পারফিউমের দোকান) ফ্রেন্ডস কমার্শিয়াল কমপ্লেক্স, ওয়াসফি আল তাল সেন্ট 69, আম্মান, জর্ডান (প্রায়. 120 মিটার)
GTS - প্রযুক্তি পরিষেবার জন্য গৌরব (কম্পিউটার দোকান) 78 ওয়াসফি আল তাল স্ট্রিট, জিটিএস সেন্টার - ২য় তলা, আম্মান, জর্ডান (প্রায়. 311 মিটার)
(গানের দোকান) (প্রায়. 338 মিটার)
কম্পিউটারের জন্য ওরিয়েন্টাল স্টোর (কম্পিউটার দোকান) গাজী কমার্শিয়াল কমপ্লেক্স, 80 ওয়াসফি আল তাল স্ট্রিট, আম্মান, জর্ডান (প্রায়. 364 মিটার)
(খাদ্য মেশিন প্রস্তুতকারক) (প্রায়. 318 মিটার)
DELL পরিষেবা কেন্দ্র (مركز صيانة ديل المعتمد في الاردن) (ইলেকট্রনিক্স দোকান) গাজী কমার্শিয়াল কমপ্লেক্স, ওয়াসফি আল তাল সেন্ট 80 আম্মান, জর্ডান (প্রায়. 353 মিটার)
মিডাস কম্পিউটার সেন্টার (ইলেকট্রনিক্স দোকান) ওয়াসফি আত-টাল সেন্ট, আম্মান, জর্ডান (প্রায়. 302 মিটার)
আমের আবু গাজালেহ (ক্যামেরার দোকান) ওয়াসফি আত-টাল সেন্ট, আম্মান, জর্ডান (প্রায়. 260 মিটার)
Bayt.com (কর্মসংস্থান অনুসন্ধান পরিষেবা) আল ফয়সালেয়া কমপ্লেক্স ওয়াসফি আল তাল সেন্ট, 67, আম্মান, জর্ডান (প্রায়. 166 মিটার)
মায়াদা ফার্মেসি (ফার্মাসি) আল তৌফিক কমপ্লেক্স, ওয়াসফি আল তাল সেন্ট 57, আম্মান, জর্ডান (প্রায়. 325 মিটার)

কম্পিউটারের জন্য আফাক আলমাজদ আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে কম্পিউটার এবং মোবাইলের জন্য পেশাদার কেন্দ্র (রক্ষণাবেক্ষণ বিভাগ) مركز الاحتراف لصيانة الكومبيوتر والموبايل, মকফুল দোকান مكفول شوب, CompuRoad কম্পিউটার সার্ভিস আম্মাম জর্ডান, আলমুগরাবি ব্যাগ, জওহর ইলেকট্রনিক্স, ক্যাম্পো আলো এবং Bespoke, المغربي للحقائب, Sedra ফুল ازهار سيدرا, মিস্টার ডেকোর, مجمع الفيصلية, জোকার্ট, আল-ফালাক কসমেটিকস ট্রেডিং কোম্পানি, মাইক্রোকম্পিউটার ইঞ্জিনিয়ারিং, মোবাইল ও কম্পিউটারের জন্য মেগা টেক, প্রথম সমাধান সফটওয়্যার প্রথম সমাধান সফটওয়্যার, কম্পু চক্র, নেপলস ইকুইপমেন্ট ট্রেডিং কোম্পানি, প্রফেশনাল মোবাইল, গার্ডেন মোটরওয়ার্কস এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

কম্পিউটারের জন্য আফাক আলমাজদ এবং বিশাভি ওষুধের দোকান এর মধ্যে দূরত্ব প্রায় 4 কিলোমিটার

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

আল বাদাদ গার্ডেনজ 2 ওয়াসফি আল তাল সেন্ট, 73, আম্মান, জর্ডান

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

কম্পিউটারের জন্য আফাক আলমাজদ যোগাযোগের নম্বরটি কী?
কম্পিউটারের জন্য আফাক আলমাজদ যোগাযোগের নম্বর 96265517788 হয়
কম্পিউটারের জন্য আফাক আলমাজদ রেটিং কি?
কম্পিউটারের জন্য আফাক আলমাজদ রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং
কম্পিউটারের জন্য আফাক আলমাজদ এর ঠিকানা কী
কম্পিউটারের জন্য আফাক আলমাজদ এর ঠিকানা আল বাদাদ গার্ডেনজ 2 ওয়াসফি আল তাল সেন্ট, 73, আম্মান, জর্ডান.
কম্পিউটারের জন্য আফাক আলমাজদ যেখানে অবস্থিত?
কম্পিউটারের জন্য আফাক আলমাজদ আম্মান মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে