আল আথির বৈদ্যুতিক প্যানেল উত্পাদন এবং ব্যবসা

আল আথির বৈদ্যুতিক প্যানেল উত্পাদন এবং ব্যবসা এক Electronics store যা হলো মধ্যে অবস্থিত. এই জর্ডান এর 1018 যন্ত্রপাতির দোকান এক. আল আথির বৈদ্যুতিক প্যানেল উত্পাদন এবং ব্যবসা এর ঠিকানা আম্মান, জর্ডান হয়

আল আথির বৈদ্যুতিক প্যানেল উত্পাদন এবং ব্যবসা আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(ইলেকট্রনিক্স দোকান) (প্রায়. 113 মিটার)
তাবিম ক্যাফেটেরিয়া (কাফির দোকান) আব্দুল করিম আল-হাদিদি সেন্ট। 50, আম্মান, জর্ডান (প্রায়. 251 মিটার)
(পোশাকের দোকান) (প্রায়. 307 মিটার)
আলফারিদ ইলেক্ট্রো মেকানিক্যাল এস্ট (বিল্ডিং উপকরণের দোকান) আব্দুল করিম আল-হাদিদি সেন্ট। 44, আম্মান, জর্ডান (প্রায়. 326 মিটার)
আন্তর্জাতিক এয়ার কন্ডিশনার এবং রেফ্রিজারেশন সিস্টেম কোম্পানি (ফ্রিজের দোকান) আব্দুল করিম আল-হাদিদি সেন্ট। 37, আম্মান 11592, জর্ডান (প্রায়. 226 মিটার)
শিল্প সরঞ্জাম জন্য প্রযুক্তিগত দোকান (সরঞ্জাম দোকান) আব্দুল করিম আল-হাদিদি সেন্ট। 80, আম্মান, জর্ডান (প্রায়. 409 মিটার)
বায়া আল-এয়ার ইন্ডাস্ট্রিয়াল ইকুইপমেন্ট কোম্পানি (সরঞ্জাম দোকান) আব্দুল করিম আল-হাদিদি সেন্ট। 65, আম্মান, জর্ডান (প্রায়. 355 মিটার)
আল বাসাতিন আল খাদরা রেস্টুরেন্ট (আউটডোর আসবাবের দোকান) কমপ্লেক্স নং 66, আবদ আল করিম আল হাদিদ স্ট 66, আম্মান, জর্ডান (প্রায়. 137 মিটার)
বেলাডি টায়ার ট্রেডিং কো (টায়ারের দোকান) কমপ্লেক্স নং 35, আল হিজাম আল দাইরি সেন্ট 35, আম্মান, জর্ডান (প্রায়. 363 মিটার)
আল জাবালি ট্রেডিং কো (যন্ত্রাংশের দোকান) আল জাবালি কমার্শিয়াল কমপ্লেক্স, আবদ আল করিম আল হাদিদ সেন্ট 63, আম্মান, জর্ডান (প্রায়. 331 মিটার)

আল আথির বৈদ্যুতিক প্যানেল উত্পাদন এবং ব্যবসা আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে Nasr Bros Trading Co. Nasr Bros Trading Co., রেফ্রিজারেশন জন্য Issa Dahmash, ল্যান্ড অফ পাম্পস কো W.L.L. এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, আল আথির বৈদ্যুতিক প্যানেল উত্পাদন এবং ব্যবসা আরও কমপক্ষে 2 আরও যন্ত্রপাতির দোকান হু। এইগুলো যন্ত্রপাতির দোকান হু - ল্যান্ড অফ পাম্পস কো W.L.L.

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

আম্মান, জর্ডান

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

আল আথির বৈদ্যুতিক প্যানেল উত্পাদন এবং ব্যবসা এর ঠিকানা কী
আল আথির বৈদ্যুতিক প্যানেল উত্পাদন এবং ব্যবসা এর ঠিকানা আম্মান, জর্ডান.