এআরডিডি/লিগ্যাল এইড অর্গানাইজেশন

এআরডিডি/লিগ্যাল এইড অর্গানাইজেশন এক Public defender's office যা হলো মধ্যে অবস্থিত. এই জর্ডান এর 4 পাবলিক ডিফেন্ডারের কার্যালয় এক. এআরডিডি/লিগ্যাল এইড অর্গানাইজেশন এর ঠিকানা কমপ্লেক্স নং 8, খলিল মারদাম সেন্ট 8, আম্মান 11193, জর্ডান হয়এআরডিডি/লিগ্যাল এইড অর্গানাইজেশন ওয়েবসাইট ardd-jo.orgএআরডিডি/লিগ্যাল এইড অর্গানাইজেশন থেকে 96264617277 যোগাযোগ করা যেতে পারে এআরডিডি/লিগ্যাল এইড অর্গানাইজেশন আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 12 পর্যালোচকদের দ্বারা এআরডিডি/লিগ্যাল এইড অর্গানাইজেশন কে 4.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

এআরডিডি/লিগ্যাল এইড অর্গানাইজেশন আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

সীমিত সংযোজন (স্যুভেনির স্টোর) আল রুওয়াদ মেডিকেল কমপ্লেক্স, ইবনে খালদৌন সেন্ট 79, আম্মান, জর্ডান (প্রায়. 326 মিটার)
বালালিনো জর্ডান (উপহারের ঝুড়ির দোকান) ইবনে খালদুন সেন্ট, আম্মান, জর্ডান (প্রায়. 318 মিটার)
পারদ সিস্টেম (মেডিকেল সরবরাহের দোকান) ইবনে খালদুন সেন্ট, আম্মান, জর্ডান (প্রায়. 372 মিটার)
হাদ্দাডিনকো ইঞ্জিনিয়ারিং কোম্পানি চুক্তির জন্য (রিয়েল এস্টেট বিল্ডার এবং নির্মাণ সংস্থা) কমপ্লেক্স নং 44- 4র্থ সার্কেল ফাওজি আল মুলকি সেন্ট 44 আম্মান, 11110, জর্ডান (প্রায়. 205 মিটার)
সেলুন (ইলেকট্রনিক্স দোকান) JO 11183, আল-মুতানাব্বি সেন্ট, আম্মান, জর্ডান (প্রায়. 383 মিটার)
আল শাকাহ ট্রেডিং এস্ট (অফিস আসবাবের দোকান) মোহাম্মদ আল আকরা কমপ্লেক্স আরার মুস্তফা ওয়াহবি আল তাল সেন্ট 47 আম্মান, জর্ডান (প্রায়. 181 মিটার)
ইমেজ অফিস আসবাবপত্র (অফিস আসবাবের দোকান) সিটি প্লাজা আরার মুস্তফা ওয়াহবি আল তাল সেন্ট, আম্মান, জর্ডান (প্রায়. 299 মিটার)
অগ্রগামী অফিস আসবাবপত্র (অফিস আসবাবের দোকান) দালান নম্বর. 25, আরার স্ট্র ওয়াদি সাকরা আম্মান, 11181, জর্ডান (প্রায়. 193 মিটার)
অফিস আসবাবপত্র ও প্রকল্পের জন্য স্মার্ট সলিউশন কো (অফিস আসবাবের দোকান) কমপ্লেক্স নং 90, আরার মুস্তফা ওয়াহবি আল তাল সেন্ট 90, আম্মান, জর্ডান (প্রায়. 276 মিটার)
অফিস আসবাবপত্র জন্য অর্কিড (অফিস আসবাবের দোকান) কমপ্লেক্স নং 102, আরার মুস্তফা ওয়াহবি আল তাল সেন্ট 102, আম্মান, জর্ডান (প্রায়. 292 মিটার)

এআরডিডি/লিগ্যাল এইড অর্গানাইজেশন আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে অফিস ফার্নিচার ব্যবসার জন্য জাকারিয়া ও আকরাম, আয় ও বিক্রয় কর বিভাগ, জর্জ আবুজিদ অ্যান্ড কোং, আর্টঅফিস, Qertas ট্রেডিং এস্ট, লাইন ওয়ান অফিস আসবাবপত্র, , ইবনে সিনা ইন্টারন্যাশনাল ট্রেডিং কো, স্কিল এক্সপ্রেস মালবাহী, ডকুল্যান্ড প্রিন্ট অ্যান্ড কপি সেন্টার, ইংলিশ ওয়ার্ল্ড অন অ্যাকশন, , ইন্টারকন্টিনেন্টাল আম্মান (জর্ডান), একটি আইএইচজি হোটেল, এজেন্সি ফর টেকনিক্যাল কোঅপারেশন অ্যান্ড ডেভেলপমেন্ট এস্ট ACTED, ক্লাসিক অফিস আসবাবপত্র, হাউজিং ব্যাংক কমপ্লেক্স পোস্ট অফিস, A&T Najdawi আইন অফিস, অ্যারাক্স সলিউশন, সাদ্দাদ আল কিসাস ইঞ্জিনিয়ারিং অফিস এবং আরো অনেক.

রেটিং

4.5/5

যোগাযোগ

ardd-jo.org

জানুন

কমপ্লেক্স নং 8, খলিল মারদাম সেন্ট 8, আম্মান 11193, জর্ডান

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

এআরডিডি/লিগ্যাল এইড অর্গানাইজেশন যোগাযোগের নম্বরটি কী?
এআরডিডি/লিগ্যাল এইড অর্গানাইজেশন যোগাযোগের নম্বর 96264617277 হয়
কি এআরডিডি/লিগ্যাল এইড অর্গানাইজেশন ওয়েবসাইট কি?
হ্যাঁ, এআরডিডি/লিগ্যাল এইড অর্গানাইজেশন ওয়েবসাইট ardd-jo.org.
এআরডিডি/লিগ্যাল এইড অর্গানাইজেশন রেটিং কি?
এআরডিডি/লিগ্যাল এইড অর্গানাইজেশন রেটিং 4.5 5 টি তারার বাইরে রেটিং
এআরডিডি/লিগ্যাল এইড অর্গানাইজেশন এর ঠিকানা কী
এআরডিডি/লিগ্যাল এইড অর্গানাইজেশন এর ঠিকানা কমপ্লেক্স নং 8, খলিল মারদাম সেন্ট 8, আম্মান 11193, জর্ডান.

মানুষ আরও যা খোঁজে