বদর আদ্দুজা চারু ও কারুশিল্প

বদর আদ্দুজা চারু ও কারুশিল্প এক Craft store যা হলো আম্মান মধ্যে অবস্থিত. এই জর্ডান এর 13 কার্পেটের দোকান এক. বদর আদ্দুজা চারু ও কারুশিল্প এর ঠিকানা কমপ্লেক্স নং 15, আবু তাম্মাম সেন্ট 15, আম্মান, জর্ডান হয়বদর আদ্দুজা চারু ও কারুশিল্প থেকে 96264650470 যোগাযোগ করা যেতে পারে বদর আদ্দুজা চারু ও কারুশিল্প আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 5 পর্যালোচকদের দ্বারা বদর আদ্দুজা চারু ও কারুশিল্প কে 5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

বদর আদ্দুজা চারু ও কারুশিল্প আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

জর্ডান ক্রাফট সেন্টার (হস্তশিল্প) জর্ডান ক্রাফট সেন্টার 2 সার্কেল, তালাত হার্ব সেন্ট। 1, আম্মান, জর্ডান (প্রায়. 304 মিটার)
মেকাল পুরুষদের জিনিসপত্র - ميكال اكسسوارات رجالية (পোশাক আনুষাঙ্গিক দোকান) আল-কুল্লিয়াহ আল-এলমেয়াহ আল-ইসলামিয়াহ সেন্ট 77, আম্মান, জর্ডান (প্রায়. 306 মিটার)
তাইলুনি জাবাল আম্মান (হোম সামগ্রীর দোকান) ২য় সার্কেল, আম্মান, জর্ডান (প্রায়. 302 মিটার)
আলমামুন অপটিক্স (শপিং মল) আল-কুল্লিয়াহ আল-এলমেয়াহ আল-ইসলামিয়াহ সেন্ট 67, আম্মান, জর্ডান (প্রায়. 215 মিটার)
নাদিয়া দাজানি জুয়েলারি (গহনা ডিজাইনার) আল-কুল্লিয়াহ আল-এলমেয়াহ আল-ইসলামিয়াহ সেন্ট। 82, আম্মান, জর্ডান (প্রায়. 354 মিটার)
আলসাববাগ ওষুধের দোকান (ওষুধের দোকান) আল সাব্বাগ কমপ্লেক্স, আল কুল্লিয়াহ আল এলমিয়াহ আল ইসলামিয়াহ সেন্ট 61, আম্মান, জর্ডান (প্রায়. 191 মিটার)
গৌরি ইন্টারন্যাশনাল ফর মেডিক্যাল অ্যাপ্লায়েন্সেস (মেডিকেল সরবরাহের দোকান) জানবেক কমপ্লেক্স কিং আবদুল্লাহ ইস্ট স্কয়ার ২, আম্মান, জর্ডান (প্রায়. 280 মিটার)
নাফিসা মিষ্টি (মিষ্টির দোকান) বেলে ভু হোটেল, আল-বুহতোরি সেন্ট | 58, আম্মান, জর্ডান (প্রায়. 325 মিটার)
মারকাজ (স্টোর) Maen Ben Zaedah St. 16, আম্মান, জর্ডান (প্রায়. 125 মিটার)
UrSmarthouse (বাড়ির উন্নতির দোকান) আবু নামেহ কমপ্লেক্স, ৪র্থ তলা জাহরান সেন্ট। POBox, 5374, আম্মান, জর্ডান (প্রায়. 358 মিটার)

বদর আদ্দুজা চারু ও কারুশিল্প আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে দুররা উপহার কর্নার, নাফিসাহ মিষ্টি, আলহাজী রোস্টেড, জেনারেল স্টোর জর্ডান, আল মাসারা ডিজাইন, , , , , , , , , , , , ইন্টারকন্টিনেন্টাল আম্মান (জর্ডান), পবিত্র কুরআন, সুলতান সাইডবার্ন মাদুর, মোনাই সিলভার জুয়েলারি এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, বদর আদ্দুজা চারু ও কারুশিল্প আরও কমপক্ষে 2 আরও কার্পেটের দোকান হু। এইগুলো কার্পেটের দোকান হু - আল বুরগান হস্তশিল্প

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

কমপ্লেক্স নং 15, আবু তাম্মাম সেন্ট 15, আম্মান, জর্ডান

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

বদর আদ্দুজা চারু ও কারুশিল্প যোগাযোগের নম্বরটি কী?
বদর আদ্দুজা চারু ও কারুশিল্প যোগাযোগের নম্বর 96264650470 হয়
বদর আদ্দুজা চারু ও কারুশিল্প রেটিং কি?
বদর আদ্দুজা চারু ও কারুশিল্প রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং
বদর আদ্দুজা চারু ও কারুশিল্প এর ঠিকানা কী
বদর আদ্দুজা চারু ও কারুশিল্প এর ঠিকানা কমপ্লেক্স নং 15, আবু তাম্মাম সেন্ট 15, আম্মান, জর্ডান.
বদর আদ্দুজা চারু ও কারুশিল্প যেখানে অবস্থিত?
বদর আদ্দুজা চারু ও কারুশিল্প আম্মান মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে