বিটার পরামর্শদাতা, স্থপতি, প্রকৌশলী এবং প্রকল্প ব্যবস্থাপক

বিটার পরামর্শদাতা, স্থপতি, প্রকৌশলী এবং প্রকল্প ব্যবস্থাপক এক Engineering consultant যা হলো আম্মান মধ্যে অবস্থিত. এই জর্ডান এর 17 ইঞ্জিনিয়ারিং পরামর্শদাতা এক. বিটার পরামর্শদাতা, স্থপতি, প্রকৌশলী এবং প্রকল্প ব্যবস্থাপক এর ঠিকানা বিতার কনসালট্যান্ট ইঞ্জিনিয়ার্স অফিস, আল মুতাসিম সেন্ট 130, আম্মান, জর্ডান হয়বিটার পরামর্শদাতা, স্থপতি, প্রকৌশলী এবং প্রকল্প ব্যবস্থাপক ওয়েবসাইট http://www.bitarconsultants.com/বিটার পরামর্শদাতা, স্থপতি, প্রকৌশলী এবং প্রকল্প ব্যবস্থাপক থেকে +962 6 464 1884 যোগাযোগ করা যেতে পারে বিটার পরামর্শদাতা, স্থপতি, প্রকৌশলী এবং প্রকল্প ব্যবস্থাপক আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 63 পর্যালোচকদের দ্বারা বিটার পরামর্শদাতা, স্থপতি, প্রকৌশলী এবং প্রকল্প ব্যবস্থাপক কে 4 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

বিটার পরামর্শদাতা, স্থপতি, প্রকৌশলী এবং প্রকল্প ব্যবস্থাপক আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

জর্ডান ক্রাফট সেন্টার (হস্তশিল্প) জর্ডান ক্রাফট সেন্টার 2 সার্কেল, তালাত হার্ব সেন্ট। 1, আম্মান, জর্ডান (প্রায়. 226 মিটার)
আর্টিসানা (হস্তশিল্প সামগ্রীর দোকান) মনসুর ক্রিশান সেন্ট, আম্মান, জর্ডান (প্রায়. 172 মিটার)
নাই এবং আতিনা মোবাইল (সেল ফোন স্টোর) আল-কুল্লিয়াহ আল-এলমেয়াহ আল-ইসলামিয়া সেন্ট 34, আম্মান, জর্ডান (প্রায়. 183 মিটার)
আবু শাকরা টাওয়ার বিল্ডিং (উপহারের দোকান) আল বুর্জ কমপ্লেক্স, প্রিন্স মুহাম্মদ সেন্ট 237, আম্মান, জর্ডান (প্রায়. 386 মিটার)
তাইলুনি জাবাল আম্মান (হোম সামগ্রীর দোকান) ২য় সার্কেল, আম্মান, জর্ডান (প্রায়. 181 মিটার)
আল কুদসি (অফিস আসবাবের দোকান) কমপ্লেক্স নং 22, আরার মুস্তফা ওয়াহবি আল তাল সেন্ট 22, আম্মান, জর্ডান (প্রায়. 398 মিটার)
আমের দিয়াব স্টোর (পুরুষদের পোশাকের দোকান) আল বুর্জ কমপ্লেক্স, প্রিন্স মুহাম্মদ সেন্ট 237, আম্মান, জর্ডান (প্রায়. 392 মিটার)
নাদিয়া দাজানি জুয়েলারি (গহনা ডিজাইনার) আল-কুল্লিয়াহ আল-এলমেয়াহ আল-ইসলামিয়াহ সেন্ট। 82, আম্মান, জর্ডান (প্রায়. 357 মিটার)
হাবুব গ্র্যান্ড স্টোর (মুদি দোকান) হাবুব গ্র্যান্ড স্টোর, আল কুল্লিয়াহ আল এলমিয়াহ আল ইসলামিয়াহ সেন্ট 22, আম্মান, জর্ডান (প্রায়. 352 মিটার)
গৌরি ইন্টারন্যাশনাল ফর মেডিক্যাল অ্যাপ্লায়েন্সেস (মেডিকেল সরবরাহের দোকান) জানবেক কমপ্লেক্স কিং আবদুল্লাহ ইস্ট স্কয়ার ২, আম্মান, জর্ডান (প্রায়. 213 মিটার)

বিটার পরামর্শদাতা, স্থপতি, প্রকৌশলী এবং প্রকল্প ব্যবস্থাপক আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে হাবুব সিরিয়াল, নাফিসা মিষ্টি, আতাল্লাহ ইউনিফর্ম, এরটগ্রুল, আয়মন কফি, দুররা উপহার কর্নার, নাফিসাহ মিষ্টি, আল মিকরাব ইলেকট্রনিক সিস্টেমস কো, আয়মান কফি শপ, জেনারেল স্টোর জর্ডান, জোকম, ঝ্রইক্যাট শোরুম, জর্ডান কম্পিউটার ট্রেডিং কোম্পানি জোকম, অফিস সরঞ্জাম জন্য স্মার্ট দৃষ্টিভঙ্গি, আল মাসারা ডিজাইন, ইওয়ান ফার্নিচার, আহমাদ বাদারো অ্যান্ড পার্টনার্স কো প্যানাসনিক, , , এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

বিটার পরামর্শদাতা, স্থপতি, প্রকৌশলী এবং প্রকল্প ব্যবস্থাপক এবং বিটার পরামর্শদাতা, স্থপতি, প্রকৌশলী এবং প্রকল্প ব্যবস্থাপক এর মধ্যে দূরত্ব প্রায় 2 কিলোমিটার

রেটিং

4/5

যোগাযোগ

http://www.bitarconsultants.com/

জানুন

বিতার কনসালট্যান্ট ইঞ্জিনিয়ার্স অফিস, আল মুতাসিম সেন্ট 130, আম্মান, জর্ডান

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

বিটার পরামর্শদাতা, স্থপতি, প্রকৌশলী এবং প্রকল্প ব্যবস্থাপক যোগাযোগের নম্বরটি কী?
বিটার পরামর্শদাতা, স্থপতি, প্রকৌশলী এবং প্রকল্প ব্যবস্থাপক যোগাযোগের নম্বর +962 6 464 1884 হয়
কি বিটার পরামর্শদাতা, স্থপতি, প্রকৌশলী এবং প্রকল্প ব্যবস্থাপক ওয়েবসাইট কি?
হ্যাঁ, বিটার পরামর্শদাতা, স্থপতি, প্রকৌশলী এবং প্রকল্প ব্যবস্থাপক ওয়েবসাইট http://www.bitarconsultants.com/.
বিটার পরামর্শদাতা, স্থপতি, প্রকৌশলী এবং প্রকল্প ব্যবস্থাপক রেটিং কি?
বিটার পরামর্শদাতা, স্থপতি, প্রকৌশলী এবং প্রকল্প ব্যবস্থাপক রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং
বিটার পরামর্শদাতা, স্থপতি, প্রকৌশলী এবং প্রকল্প ব্যবস্থাপক এর ঠিকানা কী
বিটার পরামর্শদাতা, স্থপতি, প্রকৌশলী এবং প্রকল্প ব্যবস্থাপক এর ঠিকানা বিতার কনসালট্যান্ট ইঞ্জিনিয়ার্স অফিস, আল মুতাসিম সেন্ট 130, আম্মান, জর্ডান.
বিটার পরামর্শদাতা, স্থপতি, প্রকৌশলী এবং প্রকল্প ব্যবস্থাপক যেখানে অবস্থিত?
বিটার পরামর্শদাতা, স্থপতি, প্রকৌশলী এবং প্রকল্প ব্যবস্থাপক আম্মান মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে