DELL পরিষেবা কেন্দ্র (مركز صيانة ديل المعتمد في الاردن)

DELL পরিষেবা কেন্দ্র (مركز صيانة ديل المعتمد في الاردن) এক Electronics store যা হলো মধ্যে অবস্থিত. এই জর্ডান এর 1018 যন্ত্রপাতির দোকান এক. DELL পরিষেবা কেন্দ্র (مركز صيانة ديل المعتمد في الاردن) এর ঠিকানা গাজী কমার্শিয়াল কমপ্লেক্স, ওয়াসফি আল তাল সেন্ট 80 আম্মান, জর্ডান হয়DELL পরিষেবা কেন্দ্র (مركز صيانة ديل المعتمد في الاردن) থেকে 962797799010 যোগাযোগ করা যেতে পারে DELL পরিষেবা কেন্দ্র (مركز صيانة ديل المعتمد في الاردن) আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 33 পর্যালোচকদের দ্বারা DELL পরিষেবা কেন্দ্র (مركز صيانة ديل المعتمد في الاردن) কে 4.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

DELL পরিষেবা কেন্দ্র (مركز صيانة ديل المعتمد في الاردن) আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

GTS - প্রযুক্তি পরিষেবার জন্য গৌরব (কম্পিউটার দোকান) 78 ওয়াসফি আল তাল স্ট্রিট, জিটিএস সেন্টার - ২য় তলা, আম্মান, জর্ডান (প্রায়. 142 মিটার)
(কম্পিউটার আনুষাঙ্গিক দোকান) (প্রায়. 172 মিটার)
টেকটাউন মেইল ​​অর্ডার (মেইলিং পরিষেবা) 86 ওয়াসফি আল টাল, আম্মান, জর্ডান (প্রায়. 166 মিটার)
কম্পু জর্ডান (কম্পিউটার দোকান) 89 ওয়াসফি আল তাল স্ট্রিট, কম্পু জর্ডান কমপ্লেক্স, আম্মান, জর্ডান (প্রায়. 194 মিটার)
কম্পিউটারের জন্য মেগা জর্ডান (কম্পিউটার আনুষাঙ্গিক দোকান) পিসি প্লাজা কমপ্লেক্স, ওয়াসফি আল তাল সেন্ট 84, আম্মান, জর্ডান (প্রায়. 153 মিটার)
ক্যারেফোর (ছাড় সুপারমার্কেট) Wasfi At-Tall St. 94, আম্মান, জর্ডান (প্রায়. 250 মিটার)
(গানের দোকান) (প্রায়. 116 মিটার)
ডিভান কেক এবং হল (কেকের দোকান) Wasfi At-Tall St. 96, আম্মান, জর্ডান (প্রায়. 291 মিটার)
কম্পিউটারের জন্য ওরিয়েন্টাল স্টোর (কম্পিউটার দোকান) গাজী কমার্শিয়াল কমপ্লেক্স, 80 ওয়াসফি আল তাল স্ট্রিট, আম্মান, জর্ডান (প্রায়. 111 মিটার)
(কেকের দোকান) (প্রায়. 160 মিটার)

DELL পরিষেবা কেন্দ্র (مركز صيانة ديل المعتمد في الاردن) আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে মার্কা কোণ, মিডাস কম্পিউটার সেন্টার, আমের আবু গাজালেহ, জিনি পণ্য জর্ডান, কম্পিউটার এবং মোবাইলের জন্য পেশাদার কেন্দ্র (রক্ষণাবেক্ষণ বিভাগ) مركز الاحتراف لصيانة الكومبيوتر والموبايل, মকফুল দোকান مكفول شوب, জওহর ইলেকট্রনিক্স, ক্যাম্পো আলো এবং Bespoke, কম্পিউটারের জন্য আফাক আলমাজদ, মাইক্রোকম্পিউটার ইঞ্জিনিয়ারিং, মোবাইল ও কম্পিউটারের জন্য মেগা টেক, প্রথম সমাধান সফটওয়্যার প্রথম সমাধান সফটওয়্যার, নেপলস ইকুইপমেন্ট ট্রেডিং কোম্পানি, প্রফেশনাল মোবাইল, গার্ডেন মোটরওয়ার্কস, দোজান স্টুডিও, আল-কোর অটো ইলেকট্রিক, আল বিট বেকারি এবং আরো অনেক.

রেটিং

4.5/5

যোগাযোগ

জানুন

গাজী কমার্শিয়াল কমপ্লেক্স, ওয়াসফি আল তাল সেন্ট 80 আম্মান, জর্ডান

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

DELL পরিষেবা কেন্দ্র (مركز صيانة ديل المعتمد في الاردن) যোগাযোগের নম্বরটি কী?
DELL পরিষেবা কেন্দ্র (مركز صيانة ديل المعتمد في الاردن) যোগাযোগের নম্বর 962797799010 হয়
DELL পরিষেবা কেন্দ্র (مركز صيانة ديل المعتمد في الاردن) রেটিং কি?
DELL পরিষেবা কেন্দ্র (مركز صيانة ديل المعتمد في الاردن) রেটিং 4.5 5 টি তারার বাইরে রেটিং
DELL পরিষেবা কেন্দ্র (مركز صيانة ديل المعتمد في الاردن) এর ঠিকানা কী
DELL পরিষেবা কেন্দ্র (مركز صيانة ديل المعتمد في الاردن) এর ঠিকানা গাজী কমার্শিয়াল কমপ্লেক্স, ওয়াসফি আল তাল সেন্ট 80 আম্মান, জর্ডান.