আমিন দাসান ফাউন্ডেশন

আমিন দাসান ফাউন্ডেশন এক Corporate office যা হলো মধ্যে অবস্থিত. এই জর্ডান এর 1233 কর্পোরেট অফিস এক. আমিন দাসান ফাউন্ডেশন এর ঠিকানা নামহীন রোড, আম্মান, জর্ডান হয়আমিন দাসান ফাউন্ডেশন থেকে 962795492224 যোগাযোগ করা যেতে পারে

আমিন দাসান ফাউন্ডেশন আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

আবদ আল গনি এবং সাবরি আল সাহেব কোং (অটো পার্টস স্টোর) আল হেজাম স্ট্রিট, আবু আলন্দা, আম্মান, জর্ডান (প্রায়. 170 মিটার)
আল সাহেব অটো খুচরা যন্ত্রাংশ (অটো পার্টস মার্কেট) নামহীন রাস্তা, আম্মান, জর্ডান (প্রায়. 272 মিটার)
রামি এবং আরার সারহান ডিজেল ইনজেক্টর এবং পাম্প পরিষ্কার করার জন্য (ইলেকট্রনিক্স দোকান) আম্মান, জর্ডান (প্রায়. 391 মিটার)
শরীফ আল সাহেব অটো খুচরা যন্ত্রাংশ (অটো পার্টস স্টোর) কমপ্লেক্স নং 108 আল হিজাম আল দাইরি সেন্ট 108 আল মাগাবেহ, আম্মান, জর্ডান (প্রায়. 180 মিটার)
ইন্টারন্যাশনাল ব্যাটারি ট্রেডিং কোম্পানি - আল-হিজ্জাভি - আবু আলন্দা শাখা (গাড়ির ব্যাটারি স্টোর) কমপ্লেক্স নং 117 আল হিজাম আল দাইরি সেন্ট, আম্মান, জর্ডান (প্রায়. 242 মিটার)
আবু রাবেই ট্রেডিং এস্ট (গাড়ি মেরামতি এবং রক্ষণাবেক্ষণ) আল হিজাম আল দাইরি সেন্ট, আম্মান, জর্ডান (প্রায়. 284 মিটার)
জর্ডান ইসলামিক ব্যাংক JIB (ব্যাংক) জর্ডান ইসলামিক ব্যাংক JIB, আল হিজাম আল দাইরি সেন্ট 103, আম্মান, জর্ডান (প্রায়. 324 মিটার)
আবু আলন্দা (কর্পোরেট অফিস) ইব্রাহিম আর-রাশেদ আল-হানাতি সেন্ট, আম্মান, জর্ডান (প্রায়. 417 মিটার)
স্থল পরিবহনের জন্য আরব অফিস কমপ্লেক্স নং 125, আল হিজাম আল দাইরি সেন্ট 125, আম্মান, জর্ডান (প্রায়. 197 মিটার)
জর্ডান ইসলামিক ব্যাংক JIB (ব্যাংক) জর্ডান ইসলামিক ব্যাংক JIB, আল হিজাম আল দাইরি সেন্ট 103, আম্মান, জর্ডান (প্রায়. 339 মিটার)

আমিন দাসান ফাউন্ডেশন আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে আদারা ফাওজি আবু ওদেহতে নিষ্কাশন এবং পাইপের জন্য শিল্প শহর আবু আলান্দা ওয়ালিদ আল-জেলমাউই, , জর্ডান কুয়েত ব্যাংক: আবু-আলান্দা / البنك الأردني الكويتي: فرع أبو عندا, জর্ডান ইসলামিক ব্যাংক JIB, জর্ডান ইসলামিক ব্যাংক জিব - এটিএম, জর্ডান কুয়েত ব্যাংক JKB - এটিএম, ওয়েস্টার্ন ইউনিয়ন, , আল রাজি ইনভেস্টমেন্ট ব্যাংক এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, আমিন দাসান ফাউন্ডেশন আরও কমপক্ষে 2 আরও কর্পোরেট অফিস হু। এইগুলো কর্পোরেট অফিস হু - আবু আলন্দা, আদারা ফাওজি আবু ওদেহতে নিষ্কাশন এবং পাইপের জন্য শিল্প শহর আবু আলান্দা ওয়ালিদ আল-জেলমাউই

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

নামহীন রোড, আম্মান, জর্ডান

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

আমিন দাসান ফাউন্ডেশন যোগাযোগের নম্বরটি কী?
আমিন দাসান ফাউন্ডেশন যোগাযোগের নম্বর 962795492224 হয়
আমিন দাসান ফাউন্ডেশন এর ঠিকানা কী
আমিন দাসান ফাউন্ডেশন এর ঠিকানা নামহীন রোড, আম্মান, জর্ডান.