লেগুম এবং মশলা জন্য Karain এর দোকান

লেগুম এবং মশলা জন্য Karain এর দোকান এক Grocery store যা হলো মধ্যে অবস্থিত. এই জর্ডান এর 1289 মুদির দোকান এক. লেগুম এবং মশলা জন্য Karain এর দোকান এর ঠিকানা সাহাব, আম্মান, জর্ডান হয়লেগুম এবং মশলা জন্য Karain এর দোকান থেকে 962798937223 যোগাযোগ করা যেতে পারে লেগুম এবং মশলা জন্য Karain এর দোকান আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 32 পর্যালোচকদের দ্বারা লেগুম এবং মশলা জন্য Karain এর দোকান কে 4 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

লেগুম এবং মশলা জন্য Karain এর দোকান আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

বেত হাউস (আউটডোর আসবাবের দোকান) কিং আবদুল্লাহ দ্বিতীয় ইন্ডাস্ট্রিয়াল সিটি, আল আজরাক সেন্ট 250, আম্মান, জর্ডান (প্রায়. 330 মিটার)
সৌদি জর্ডানিয়ান ইন্ডাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট কো কিং আবদুল্লাহ দ্বিতীয় ইন্ডাস্ট্রিয়াল সিটি, আল আজরাক সেন্ট 250, আম্মান, জর্ডান (প্রায়. 330 মিটার)
জর্ডান ইন্ডাস্ট্রিয়াল এস্টেট কর্পোরেশন JIEC (কর্পোরেট অফিস) কিং আবদুল্লাহ দ্বিতীয় ইন্ডাস্ট্রিয়াল সিটি, আল আজরাক সেন্ট 250, আম্মান, জর্ডান (প্রায়. 327 মিটার)
(ইলেকট্রনিক্স দোকান) (প্রায়. 252 মিটার)
(হোম সামগ্রীর দোকান) (প্রায়. 166 মিটার)
(ইলেকট্রনিক্স দোকান) (প্রায়. 340 মিটার)
(বিছানার দোকান) (প্রায়. 261 মিটার)
(বিল্ডিং উপকরণের দোকান) (প্রায়. 267 মিটার)
(শপিং মল) (প্রায়. 313 মিটার)
(ইলেকট্রনিক্স দোকান) (প্রায়. 139 মিটার)

লেগুম এবং মশলা জন্য Karain এর দোকান আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে রোবোয়া সালবাউড ফার্মেসি, আরব মেডিকেল কন্টেইনার কো এএমসি, আম্মান ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রিজ কো এপিআই, জর্ডানিয়ান অস্ট্রিয়ান কেমিক্যালস কো জেএসি, ফসরোক জর্ডান, , অ্যারাবিয়ান স্টিল পাইপস ম্যানুফ্যাকচারিং কো, আশ্চর্যজনক তামাক, জুমট ডিস্টিলারিজ, জাতীয় বৈদ্যুতিক শিল্প NEI জর্ডান, শাদি অ্যালুমিনিয়াম কিচেন মাল কারখানা, গ্যালাক্সি গদি, ব্রোঞ্জ অ্যারো ইন্ডাস্ট্রিয়াল ইকুইপমেন্ট কর্পোরেশন, , ইউনাইটেড কফি কো, করিম লজিস্টিকস কো, জেরুজালেম টেক্সটাইল কারখানা, , আরব ব্যাংক এবং আরো অনেক.

রেটিং

4/5

যোগাযোগ

জানুন

সাহাব, আম্মান, জর্ডান

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

লেগুম এবং মশলা জন্য Karain এর দোকান যোগাযোগের নম্বরটি কী?
লেগুম এবং মশলা জন্য Karain এর দোকান যোগাযোগের নম্বর 962798937223 হয়
লেগুম এবং মশলা জন্য Karain এর দোকান রেটিং কি?
লেগুম এবং মশলা জন্য Karain এর দোকান রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং
লেগুম এবং মশলা জন্য Karain এর দোকান এর ঠিকানা কী
লেগুম এবং মশলা জন্য Karain এর দোকান এর ঠিকানা সাহাব, আম্মান, জর্ডান.