মিতসুবিশি

মিতসুবিশি এক Electronics store যা হলো মধ্যে অবস্থিত. এই জর্ডান এর 1018 যন্ত্রপাতির দোকান এক. মিতসুবিশি এর ঠিকানা আম্মান, জর্ডান হয়

মিতসুবিশি আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

গাড়ী আনুষাঙ্গিক জন্য দারোয়ান (শপিং মল) জাফর বেন আবি তালেব সেন্ট, আম্মান, জর্ডান (প্রায়. 159 মিটার)
অটো খুচরা যন্ত্রাংশের জন্য আবু রমজান (অটো পার্টস স্টোর) কমপ্লেক্স নং 93, জাফর বিন আবি তালেব St 93, আম্মান, জর্ডান (প্রায়. 409 মিটার)
মিতসুবিশি (ইলেকট্রনিক্স দোকান) আম্মান, জর্ডান (প্রায়. 100 মিটার)
নাসর আবু রহমেহ সেন্টার ফর অয়েল লুব্রিকেট এস্ট (অটো পার্টস স্টোর) কমপ্লেক্স নং 138, জাফর বিন আবি তালেব স্ট 138, আম্মান, জর্ডান (প্রায়. 325 মিটার)
হাইব্রিড এবং গ্যাসোলিন, ইলেকট্রিসিটি এবং মেকানিক্সের জন্য আল-ওসাইলি সেন্টার (ইলেকট্রনিক্স দোকান) ফাওয়াজ আল-জুবি সেন্ট, আম্মান, জর্ডান (প্রায়. 440 মিটার)
farissabaauto faris এবং saba গাড়ি পরিষেবা (অটো আনুষাঙ্গিক দোকান) আম্মান, জর্ডান (প্রায়. 403 মিটার)
অটো যন্ত্রাংশ জন্য jildeh (অটো পার্টস স্টোর) জিলদেহ কমপ্লেক্স, ফাওয়াজ আল জুবি সেন্ট 24, আম্মান, জর্ডান (প্রায়. 397 মিটার)
আলগাদ ওষুধের দোকান (ওষুধের দোকান) আম্মান, জর্ডান (প্রায়. 362 মিটার)
জাওয়ায়া আর্ট (শপিং মল) আম্মান, জর্ডান (প্রায়. 349 মিটার)
4সিজন প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ কো. লি. ফোর সিজন ইন্ডাস্ট্রিয়াল কোম্পানি (প্লাস্টিক জালিয়াতি সংস্থা) কমপ্লেক্স নং 8, মোস্তফা আবদ আল কাদির আল আয়েদ সেন্ট 8, আম্মান, জর্ডান (প্রায়. 309 মিটার)

প্রায় 200 মিটার দূরে, অন্য Electronics store হয় - হাইব্রিড এবং গ্যাসোলিন, ইলেকট্রিসিটি এবং মেকানিক্সের জন্য আল-ওসাইলি সেন্টার

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

আম্মান, জর্ডান

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

মিতসুবিশি এর ঠিকানা কী
মিতসুবিশি এর ঠিকানা আম্মান, জর্ডান.