কমলার দোকান

কমলার দোকান এক Telecommunications service provider যা হলো আম্মান মধ্যে অবস্থিত. এই জর্ডান এর 60 টেলিযোগাযোগ পরিষেবা সরবরাহকারী এক. কমলার দোকান এর ঠিকানা জর্ডান টেলিকম গ্রুপ অরেঞ্জ, কিং আল হুসেন সেন্ট 250, আম্মান, জর্ডান হয়কমলার দোকান থেকে 962777700177 যোগাযোগ করা যেতে পারে কমলার দোকান আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 300 পর্যালোচকদের দ্বারা কমলার দোকান কে 3.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

কমলার দোকান আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(টেলিযোগাযোগ সেবা সরবরাহকারী) (প্রায়. 104 মিটার)
ইবনে সিনা সেন্টার ফর মেডিকেল ইকুইপমেন্ট এন্ড সার্ভিসেস (চিকিৎসা কেন্দ্র) ইবনে সিনা সেন্টার ফর মেডিকেল ইকুইপমেন্ট অ্যান্ড সার্ভিসেস, কুইন নূর সেন্ট 98, আম্মান, জর্ডান (প্রায়. 255 মিটার)
সুক আম্বার (বাজার) আব্দুল রহিম আল-ওয়াকেদ সেন্ট। 15, আম্মান, জর্ডান (প্রায়. 358 মিটার)
Midteks - কম্পিউটার ও প্রিন্টার কালি এবং টোনার অনলাইন স্টোর (কম্পিউটার দোকান) শিকাগো কমার্শিয়াল কমপ্লেক্স, কে. আলী বেন আল-হুসেন সেন্ট। 240, আম্মান, জর্ডান (প্রায়. 249 মিটার)
জর্ডান ফার্নিচার এক্সপোর্টার্স অ্যান্ড ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশন জেএফইএমএ (আসবাবপত্রের দোকান) মাজদালাউই কমপ্লেক্স, আর-রাজি সেন্ট। 122, আম্মান, জর্ডান (প্রায়. 301 মিটার)
শ্রবণশক্তির জন্য আপনার পছন্দ (শ্রবণ সাহায্যের দোকান) বেরশেবা স্ট্রিট, বিল্ডিং 30/2য় তলা, শুকাইর মেডিকেল কমপ্লেক্স, আম্মান, জর্ডান (প্রায়. 230 মিটার)
মাইসাম আর্কিটেক্টস অ্যান্ড ইঞ্জিনিয়ার্স কো (আর্কিটেকচার ফার্ম) আম্মান, জর্ডান আল মানি বিল্ডিং, ৫ম তলা নং। 4, আবদুল্লাহ বেন ওমর সেন্ট, জর্ডান (প্রায়. 290 মিটার)
জর্ডান ইন্ডাস্ট্রিয়াল এস্টেট কো JIEC (শিল্প প্রকৌশলী) হাউজিং ব্যাংক কমপ্লেক্স, কুইন নূর সেন্ট 91, আম্মান, জর্ডান (প্রায়. 338 মিটার)
কমলার দোকান (টেলিযোগাযোগ সেবা সরবরাহকারী) জর্ডান টেলিকম গ্রুপ অরেঞ্জ, কিং আল হুসেন সেন্ট 250, আম্মান, জর্ডান (প্রায়. 100 মিটার)
দোকানঘর (কর্পোরেট অফিস) আম্মান, জর্ডান (প্রায়. 231 মিটার)

কমলার দোকান আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে জেসমিন হোটেল অ্যাপার্টমেন্টের জন্য ছেড়ে যায়, পেট্রোজেট জর্ডান, জর্ডান ইন্ডাস্ট্রিয়াল এস্টেট কো JIEC, হাউজিং ব্যাংক কমপ্লেক্স, বাণিজ্য ও অর্থ ভবনের জন্য হাউজিং ব্যাংক, ঈদের ডায়েট সেন্টার জাবাল আল হুসাইন শাখার ডা, আল হেকমা ফর ফাইন্যান্সিয়াল সার্ভিসেস কো, NRC জর্ডান কান্ট্রি অফিস - নরওয়েজিয়ান রিফিউজি কাউন্সিল, জর্ডান এন্টারপ্রাইজ ডেভেলপমেন্ট কর্পোরেশন জেডকো, অফিস সরবরাহের জন্য ইউনাইটেড এস্ট UFOS, , ফাহেদ আল ফানেক কনসাল্টিং অফিস, উম্নিয়াহ ফর ফাইন্যান্সিয়াল ইনভেস্টমেন্টস কো, সাধারণ রক্ষণাবেক্ষণের জন্য সৃজনশীলতা ফাউন্ডেশন, বাণিজ্য ও অর্থ ভবনের জন্য হাউজিং ব্যাংক, হাউজিং ব্যাংক কমপ্লেক্স, GS1 জর্ডান, জর্ডান বাণিজ্যিক ব্যাংক JCB, , এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য Telecommunications service provider হয় -

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

কমলার দোকান এবং এর মধ্যে দূরত্ব প্রায় 104 মিটার

রেটিং

3.5/5

যোগাযোগ

জানুন

জর্ডান টেলিকম গ্রুপ অরেঞ্জ, কিং আল হুসেন সেন্ট 250, আম্মান, জর্ডান

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

কমলার দোকান যোগাযোগের নম্বরটি কী?
কমলার দোকান যোগাযোগের নম্বর 962777700177 হয়
কমলার দোকান রেটিং কি?
কমলার দোকান রেটিং 3.5 5 টি তারার বাইরে রেটিং
কমলার দোকান এর ঠিকানা কী
কমলার দোকান এর ঠিকানা জর্ডান টেলিকম গ্রুপ অরেঞ্জ, কিং আল হুসেন সেন্ট 250, আম্মান, জর্ডান.
কমলার দোকান যেখানে অবস্থিত?
কমলার দোকান আম্মান মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে