এক Computer accessories store যা হলো আম্মান মধ্যে অবস্থিত. এই জর্ডান এর 19 কম্পিউটার প্রোগ্রামিং, ওয়েব নক্সা এক. এর ঠিকানা হয় থেকে 96265563351 যোগাযোগ করা যেতে পারে আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 19 পর্যালোচকদের দ্বারা কে 4 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

GTS - প্রযুক্তি পরিষেবার জন্য গৌরব (কম্পিউটার দোকান) 78 ওয়াসফি আল তাল স্ট্রিট, জিটিএস সেন্টার - ২য় তলা, আম্মান, জর্ডান (প্রায়. 209 মিটার)
(কম্পিউটার আনুষাঙ্গিক দোকান) (প্রায়. 100 মিটার)
টেকটাউন মেইল ​​অর্ডার (মেইলিং পরিষেবা) 86 ওয়াসফি আল টাল, আম্মান, জর্ডান (প্রায়. 143 মিটার)
কম্পু জর্ডান (কম্পিউটার দোকান) 89 ওয়াসফি আল তাল স্ট্রিট, কম্পু জর্ডান কমপ্লেক্স, আম্মান, জর্ডান (প্রায়. 129 মিটার)
কম্পিউটারের জন্য মেগা জর্ডান (কম্পিউটার আনুষাঙ্গিক দোকান) পিসি প্লাজা কমপ্লেক্স, ওয়াসফি আল তাল সেন্ট 84, আম্মান, জর্ডান (প্রায়. 157 মিটার)
ক্যারেফোর (ছাড় সুপারমার্কেট) Wasfi At-Tall St. 94, আম্মান, জর্ডান (প্রায়. 210 মিটার)
(গানের দোকান) (প্রায়. 187 মিটার)
ডিভান কেক এবং হল (কেকের দোকান) Wasfi At-Tall St. 96, আম্মান, জর্ডান (প্রায়. 241 মিটার)
কম্পিউটারের জন্য ওরিয়েন্টাল স্টোর (কম্পিউটার দোকান) গাজী কমার্শিয়াল কমপ্লেক্স, 80 ওয়াসফি আল তাল স্ট্রিট, আম্মান, জর্ডান (প্রায়. 169 মিটার)
(কেকের দোকান) (প্রায়. 113 মিটার)

আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে মার্কা কোণ, DELL পরিষেবা কেন্দ্র (مركز صيانة ديل المعتمد في الاردن), মিডাস কম্পিউটার সেন্টার, আমের আবু গাজালেহ, জিনি পণ্য জর্ডান, কম্পিউটার এবং মোবাইলের জন্য পেশাদার কেন্দ্র (রক্ষণাবেক্ষণ বিভাগ) مركز الاحتراف لصيانة الكومبيوتر والموبايل, মকফুল দোকান مكفول شوب, জওহর ইলেকট্রনিক্স, মাইক্রোকম্পিউটার ইঞ্জিনিয়ারিং, নেপলস ইকুইপমেন্ট ট্রেডিং কোম্পানি, দোজান স্টুডিও, আল-কোর অটো ইলেকট্রিক, কম্পিউটার ও যোগাযোগের জন্য তাইপেই, নভো নরডিস্ক, , , ওএসএন জর্ডান, আইনি সহায়তা এবং মানবাধিকারের জন্য তামকিন, ইন্টারপ্যাক জর্ডান-সামিয়াবুহামদেহ অফিস এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য Computer accessories store হয় - কম্পিউটারের জন্য মেগা জর্ডান

রেটিং

4/5

যোগাযোগ

জানুন

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

যোগাযোগের নম্বরটি কী?
যোগাযোগের নম্বর 96265563351 হয়
রেটিং কি?
রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং
যেখানে অবস্থিত?
আম্মান মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে