পেট্রোজেট জর্ডান

পেট্রোজেট জর্ডান এক Real Estate Builders & Construction Company যা হলো আম্মান মধ্যে অবস্থিত. এই জর্ডান এর 10 রিয়েল এস্টেট বিল্ডার এবং নির্মাণ সংস্থা এক. পেট্রোজেট জর্ডান এর ঠিকানা বীর আস-সাবি সেন্ট। 4, আম্মান, জর্ডান হয়পেট্রোজেট জর্ডান থেকে 96265681362 যোগাযোগ করা যেতে পারে পেট্রোজেট জর্ডান আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।

পেট্রোজেট জর্ডান আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(টেলিযোগাযোগ সেবা সরবরাহকারী) (প্রায়. 241 মিটার)
ইবনে সিনা সেন্টার ফর মেডিকেল ইকুইপমেন্ট এন্ড সার্ভিসেস (চিকিৎসা কেন্দ্র) ইবনে সিনা সেন্টার ফর মেডিকেল ইকুইপমেন্ট অ্যান্ড সার্ভিসেস, কুইন নূর সেন্ট 98, আম্মান, জর্ডান (প্রায়. 286 মিটার)
Midteks - কম্পিউটার ও প্রিন্টার কালি এবং টোনার অনলাইন স্টোর (কম্পিউটার দোকান) শিকাগো কমার্শিয়াল কমপ্লেক্স, কে. আলী বেন আল-হুসেন সেন্ট। 240, আম্মান, জর্ডান (প্রায়. 218 মিটার)
سوبرماركت ربوع القدس (সুপার মার্কেট) আম্মান, জর্ডান (প্রায়. 348 মিটার)
শ্রবণশক্তির জন্য আপনার পছন্দ (শ্রবণ সাহায্যের দোকান) বেরশেবা স্ট্রিট, বিল্ডিং 30/2য় তলা, শুকাইর মেডিকেল কমপ্লেক্স, আম্মান, জর্ডান (প্রায়. 277 মিটার)
মাইসাম আর্কিটেক্টস অ্যান্ড ইঞ্জিনিয়ার্স কো (আর্কিটেকচার ফার্ম) আম্মান, জর্ডান আল মানি বিল্ডিং, ৫ম তলা নং। 4, আবদুল্লাহ বেন ওমর সেন্ট, জর্ডান (প্রায়. 218 মিটার)
জর্ডান ইন্ডাস্ট্রিয়াল এস্টেট কো JIEC (শিল্প প্রকৌশলী) হাউজিং ব্যাংক কমপ্লেক্স, কুইন নূর সেন্ট 91, আম্মান, জর্ডান (প্রায়. 366 মিটার)
শিল্প বাণিজ্য ও সরবরাহ মন্ত্রণালয় (অস্ত্রোপচার) কে. হোসেন সেন্ট 34, আম্মান, জর্ডান (প্রায়. 287 মিটার)
আলফুরসান সেন্টার (বইয়ের দোকান) কমপ্লেক্স নং 226 কিং আল হুসেন সেন্ট, আম্মান, জর্ডান (প্রায়. 385 মিটার)
কমলার দোকান (টেলিযোগাযোগ সেবা সরবরাহকারী) জর্ডান টেলিকম গ্রুপ অরেঞ্জ, কিং আল হুসেন সেন্ট 250, আম্মান, জর্ডান (প্রায়. 239 মিটার)

পেট্রোজেট জর্ডান আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে আল রেদওয়ান আল শামিয়া সুইটস, سوبر ماركت زقاق القدس, 7 বয়েজ হোটেল, দোকানঘর, জেসমিন হোটেল অ্যাপার্টমেন্টের জন্য ছেড়ে যায়, জর্ডান ইন্ডাস্ট্রিয়াল এস্টেট কো JIEC, হাউজিং ব্যাংক কমপ্লেক্স, বাণিজ্য ও অর্থ ভবনের জন্য হাউজিং ব্যাংক, , আল হেকমা ফর ফাইন্যান্সিয়াল সার্ভিসেস কো, দ্য হাউজিং ব্যাঙ্ক - এটিএম, কোম্পানি নিয়ন্ত্রণ বিভাগ, জর্ডান এন্টারপ্রাইজ ডেভেলপমেন্ট কর্পোরেশন জেডকো, অফিস সরবরাহের জন্য ইউনাইটেড এস্ট UFOS, , ফাহেদ আল ফানেক কনসাল্টিং অফিস, উম্নিয়াহ ফর ফাইন্যান্সিয়াল ইনভেস্টমেন্টস কো, সাধারণ রক্ষণাবেক্ষণের জন্য সৃজনশীলতা ফাউন্ডেশন, বাণিজ্য ও অর্থ ভবনের জন্য হাউজিং ব্যাংক এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

পেট্রোজেট জর্ডান এবং আবদালী মল এর মধ্যে দূরত্ব প্রায় 690 মিটার
পেট্রোজেট জর্ডান এবং বীথিকা এর মধ্যে দূরত্ব প্রায় 677 মিটার
পেট্রোজেট জর্ডান এবং আবদালী মল এর মধ্যে দূরত্ব প্রায় 690 মিটার
পেট্রোজেট জর্ডান এবং আবদালী মল এর মধ্যে দূরত্ব প্রায় 690 মিটার
পেট্রোজেট জর্ডান এবং বীথিকা এর মধ্যে দূরত্ব প্রায় 677 মিটার

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

বীর আস-সাবি সেন্ট। 4, আম্মান, জর্ডান

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

পেট্রোজেট জর্ডান যোগাযোগের নম্বরটি কী?
পেট্রোজেট জর্ডান যোগাযোগের নম্বর 96265681362 হয়
পেট্রোজেট জর্ডান এর ঠিকানা কী
পেট্রোজেট জর্ডান এর ঠিকানা বীর আস-সাবি সেন্ট। 4, আম্মান, জর্ডান.
পেট্রোজেট জর্ডান যেখানে অবস্থিত?
পেট্রোজেট জর্ডান আম্মান মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে