দোকানঘর

দোকানঘর এক Corporate office যা হলো মধ্যে অবস্থিত. এই জর্ডান এর 1233 কর্পোরেট অফিস এক. দোকানঘর এর ঠিকানা আম্মান, জর্ডান হয়দোকানঘর থেকে 962798134453 যোগাযোগ করা যেতে পারে দোকানঘর আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 7 পর্যালোচকদের দ্বারা দোকানঘর কে 3.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

দোকানঘর আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(টেলিযোগাযোগ সেবা সরবরাহকারী) (প্রায়. 235 মিটার)
ইবনে সিনা সেন্টার ফর মেডিকেল ইকুইপমেন্ট এন্ড সার্ভিসেস (চিকিৎসা কেন্দ্র) ইবনে সিনা সেন্টার ফর মেডিকেল ইকুইপমেন্ট অ্যান্ড সার্ভিসেস, কুইন নূর সেন্ট 98, আম্মান, জর্ডান (প্রায়. 186 মিটার)
সুক আম্বার (বাজার) আব্দুল রহিম আল-ওয়াকেদ সেন্ট। 15, আম্মান, জর্ডান (প্রায়. 329 মিটার)
Midteks - কম্পিউটার ও প্রিন্টার কালি এবং টোনার অনলাইন স্টোর (কম্পিউটার দোকান) শিকাগো কমার্শিয়াল কমপ্লেক্স, কে. আলী বেন আল-হুসেন সেন্ট। 240, আম্মান, জর্ডান (প্রায়. 302 মিটার)
صيدلية جلنار (ফার্মাসি) ইসসাম আলাজলুনি, আম্মান, জর্ডান (প্রায়. 382 মিটার)
শ্রবণশক্তির জন্য আপনার পছন্দ (শ্রবণ সাহায্যের দোকান) বেরশেবা স্ট্রিট, বিল্ডিং 30/2য় তলা, শুকাইর মেডিকেল কমপ্লেক্স, আম্মান, জর্ডান (প্রায়. 333 মিটার)
মাইসাম আর্কিটেক্টস অ্যান্ড ইঞ্জিনিয়ার্স কো (আর্কিটেকচার ফার্ম) আম্মান, জর্ডান আল মানি বিল্ডিং, ৫ম তলা নং। 4, আবদুল্লাহ বেন ওমর সেন্ট, জর্ডান (প্রায়. 161 মিটার)
জর্ডান ইন্ডাস্ট্রিয়াল এস্টেট কো JIEC (শিল্প প্রকৌশলী) হাউজিং ব্যাংক কমপ্লেক্স, কুইন নূর সেন্ট 91, আম্মান, জর্ডান (প্রায়. 263 মিটার)
শিল্প বাণিজ্য ও সরবরাহ মন্ত্রণালয় (অস্ত্রোপচার) কে. হোসেন সেন্ট 34, আম্মান, জর্ডান (প্রায়. 313 মিটার)
কমলার দোকান (টেলিযোগাযোগ সেবা সরবরাহকারী) জর্ডান টেলিকম গ্রুপ অরেঞ্জ, কিং আল হুসেন সেন্ট 250, আম্মান, জর্ডান (প্রায়. 231 মিটার)

দোকানঘর আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে জেসমিন হোটেল অ্যাপার্টমেন্টের জন্য ছেড়ে যায়, পেট্রোজেট জর্ডান, জর্ডান ইন্ডাস্ট্রিয়াল এস্টেট কো JIEC, হাউজিং ব্যাংক কমপ্লেক্স, বাণিজ্য ও অর্থ ভবনের জন্য হাউজিং ব্যাংক, , আল হেকমা ফর ফাইন্যান্সিয়াল সার্ভিসেস কো, দ্য হাউজিং ব্যাঙ্ক - এটিএম, কোম্পানি নিয়ন্ত্রণ বিভাগ, NRC জর্ডান কান্ট্রি অফিস - নরওয়েজিয়ান রিফিউজি কাউন্সিল, জর্ডান এন্টারপ্রাইজ ডেভেলপমেন্ট কর্পোরেশন জেডকো, অফিস সরবরাহের জন্য ইউনাইটেড এস্ট UFOS, , ফাহেদ আল ফানেক কনসাল্টিং অফিস, উম্নিয়াহ ফর ফাইন্যান্সিয়াল ইনভেস্টমেন্টস কো, ম্যাট্রিক্স গ্রুপ, সাধারণ রক্ষণাবেক্ষণের জন্য সৃজনশীলতা ফাউন্ডেশন, বাণিজ্য ও অর্থ ভবনের জন্য হাউজিং ব্যাংক, হাউজিং ব্যাংক কমপ্লেক্স এবং আরো অনেক.

রেটিং

3.5/5

যোগাযোগ

জানুন

আম্মান, জর্ডান

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

দোকানঘর যোগাযোগের নম্বরটি কী?
দোকানঘর যোগাযোগের নম্বর 962798134453 হয়
দোকানঘর রেটিং কি?
দোকানঘর রেটিং 3.5 5 টি তারার বাইরে রেটিং
দোকানঘর এর ঠিকানা কী
দোকানঘর এর ঠিকানা আম্মান, জর্ডান.