চিকিৎসা সরবরাহ ও রক্ষণাবেক্ষণের জন্য Snam

চিকিৎসা সরবরাহ ও রক্ষণাবেক্ষণের জন্য Snam এক Medical supply store যা হলো মধ্যে অবস্থিত. এই জর্ডান এর 31 স্বাস্থ্য খাদ্য এবং জৈব এক. চিকিৎসা সরবরাহ ও রক্ষণাবেক্ষণের জন্য Snam এর ঠিকানা আম্মান-আল-আব্দালি আল-রাজি Str.Snam Bldg, Jordan হয়চিকিৎসা সরবরাহ ও রক্ষণাবেক্ষণের জন্য Snam থেকে 96264612299 যোগাযোগ করা যেতে পারে ওয়েব এ 6 পর্যালোচকদের দ্বারা চিকিৎসা সরবরাহ ও রক্ষণাবেক্ষণের জন্য Snam কে 4.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

চিকিৎসা সরবরাহ ও রক্ষণাবেক্ষণের জন্য Snam আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

সালাহউদ্দিন বেকারি (বেকারি এবং কেকের দোকান) কে. হুসেইন সেন্ট, আম্মান, জর্ডান (প্রায়. 285 মিটার)
রাসায়নিক সরবরাহের জন্য আলফাদি কো (ওষুধের দোকান) কমপ্লেক্স নং 117, কিং আল হুসেন সেন্ট 117, আম্মান, জর্ডান (প্রায়. 332 মিটার)
চিকিৎসা সরবরাহ ও রক্ষণাবেক্ষণের জন্য Snam (মেডিকেল সরবরাহের দোকান) আম্মান-আল-আব্দালি আল-রাজি Str.Snam Bldg, Jordan (প্রায়. 100 মিটার)
চিকিৎসা সরবরাহের জন্য আরব এস্ট (মেডিকেল সরবরাহের দোকান) ঘাটাস সেন্টার, কিং আল হুসেইন সেন্ট 135, আম্মান, জর্ডান (প্রায়. 192 মিটার)
গোল্ডেন অ্যারো ইলেকট্রিক (ইলেকট্রনিক্স দোকান) কমপ্লেক্স নং 21, আসাদ খলিল হামদুখ সেন্ট 21, আম্মান, জর্ডান (প্রায়. 329 মিটার)
(বৈদ্যুতিক সরবরাহের দোকান) (প্রায়. 383 মিটার)
আল-আহদাব CO. ইলেকট্রিক ও ট্রেডিং কোম্পানির জন্য আল-আহদাব ইলেকট্রিসিটি অ্যান্ড ট্রেডিং কোম্পানি (বৈদ্যুতিক সরবরাহের দোকান) কমপ্লেক্স নং 24, আসাদ খলিল হামদুখ সেন্ট 24, আম্মান, জর্ডান (প্রায়. 323 মিটার)
আলো এবং চ্যান্ডেলাইয়ারের জন্য আধুনিক সংস্থা (ইলেকট্রনিক্স দোকান) আম্মান, জর্ডান (প্রায়. 269 মিটার)
ওমান বিদ্যুৎ এবং স্যাটেলাইটের জন্য আলো (ইলেকট্রনিক্স দোকান) ইজ আদ-দ্বীন আল-কাসসাম সেন্ট, আম্মান, জর্ডান (প্রায়. 405 মিটার)
আলোর জন্য আলকরাইনি (আলোর দোকানে) 23 আসাদ খলিল হামদোখ, 11118, জর্ডান (প্রায়. 343 মিটার)

চিকিৎসা সরবরাহ ও রক্ষণাবেক্ষণের জন্য Snam আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে লা Locanda বুটিক হোটেল, , , , , , বৈদ্যুতিক দোকানের বাজার - سوق الكهرباء بجبل الحسين, অপ্রচলিত স্টুডিও, নিউ মেরিল্যান্ড হোটেল فندق نيو ميري ল্যান্ড, আম্মান সেন্টার ফর হিউম্যান রাইট স্টাডিজ ACHR.ORG, , , আম্মান সেন্টার ফর হিউম্যান রাইট স্টাডিজ ACHR.ORG, জর্ডান অফিস যন্ত্রপাতি এস্ট, যায়েদ আবু হাশেশ লস সামঞ্জস্য অফিস, প্লুটো ক্লিনিং সার্ভিসেস, ইব্রাহিম হান্না আল খুরী অফিস, অডিটিং, অ্যাকাউন্টিং এবং পরামর্শের জন্য বৈজ্ঞানিক অফিস, আইনজীবী আহমদ মাবাদ আলকুদাহ অফিস - আম্মানে আইনজীবী, জর্ডান .... আইনজীবী আহমদ মাবাদ আলকুদাহ ও সহযোগী - আম্মান, জর্ডানে আইনজীবী এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য Medical supply store হয় - চিকিৎসা সরবরাহের জন্য আরব এস্ট

রেটিং

4.5/5

যোগাযোগ

জানুন

আম্মান-আল-আব্দালি আল-রাজি Str.Snam Bldg, Jordan

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

চিকিৎসা সরবরাহ ও রক্ষণাবেক্ষণের জন্য Snam যোগাযোগের নম্বরটি কী?
চিকিৎসা সরবরাহ ও রক্ষণাবেক্ষণের জন্য Snam যোগাযোগের নম্বর 96264612299 হয়
চিকিৎসা সরবরাহ ও রক্ষণাবেক্ষণের জন্য Snam রেটিং কি?
চিকিৎসা সরবরাহ ও রক্ষণাবেক্ষণের জন্য Snam রেটিং 4.5 5 টি তারার বাইরে রেটিং
চিকিৎসা সরবরাহ ও রক্ষণাবেক্ষণের জন্য Snam এর ঠিকানা কী
চিকিৎসা সরবরাহ ও রক্ষণাবেক্ষণের জন্য Snam এর ঠিকানা আম্মান-আল-আব্দালি আল-রাজি Str.Snam Bldg, Jordan.