পরীক্ষা ও পরীক্ষা বিভাগ

পরীক্ষা ও পরীক্ষা বিভাগ এক Department of education যা হলো মধ্যে অবস্থিত. এই জর্ডান এর 3 শিক্ষা বিভাগ এক. পরীক্ষা ও পরীক্ষা বিভাগ এর ঠিকানা আম্মান, জর্ডান হয়পরীক্ষা ও পরীক্ষা বিভাগ ওয়েবসাইট moe.gov.joপরীক্ষা ও পরীক্ষা বিভাগ থেকে 96264624814 যোগাযোগ করা যেতে পারে ওয়েব এ 232 পর্যালোচকদের দ্বারা পরীক্ষা ও পরীক্ষা বিভাগ কে 3.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

পরীক্ষা ও পরীক্ষা বিভাগ আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

হাদ্দাডিনকো ইঞ্জিনিয়ারিং কোম্পানি চুক্তির জন্য (রিয়েল এস্টেট বিল্ডার এবং নির্মাণ সংস্থা) কমপ্লেক্স নং 44- 4র্থ সার্কেল ফাওজি আল মুলকি সেন্ট 44 আম্মান, 11110, জর্ডান (প্রায়. 331 মিটার)
জর্ডান রিসাইক্লিং (রেকর্ডিং স্টুডিও) আল দাখলিয়াহ স্ট্রিট আম্মান, 00962, জর্ডান (প্রায়. 455 মিটার)
ইমেজ অফিস আসবাবপত্র (অফিস আসবাবের দোকান) সিটি প্লাজা আরার মুস্তফা ওয়াহবি আল তাল সেন্ট, আম্মান, জর্ডান (প্রায়. 219 মিটার)
অগ্রগামী অফিস আসবাবপত্র (অফিস আসবাবের দোকান) দালান নম্বর. 25, আরার স্ট্র ওয়াদি সাকরা আম্মান, 11181, জর্ডান (প্রায়. 325 মিটার)
অফিস আসবাবপত্র ও প্রকল্পের জন্য স্মার্ট সলিউশন কো (অফিস আসবাবের দোকান) কমপ্লেক্স নং 90, আরার মুস্তফা ওয়াহবি আল তাল সেন্ট 90, আম্মান, জর্ডান (প্রায়. 242 মিটার)
অফিস আসবাবপত্র জন্য অর্কিড (অফিস আসবাবের দোকান) কমপ্লেক্স নং 102, আরার মুস্তফা ওয়াহবি আল তাল সেন্ট 102, আম্মান, জর্ডান (প্রায়. 226 মিটার)
জর্ডান জেলা শক্তি কো JDE (কর্পোরেট অফিস) কমপ্লেক্স নং 5 ইবনে আল নাদিম সেন্ট 5, আম্মান, জর্ডান (প্রায়. 267 মিটার)
জর্জ আবুজিদ অ্যান্ড কোং (অফিস আসবাবের দোকান) ওয়াদি সাকরা, আরার স্ট্র 60, আম্মান, জর্ডান (প্রায়. 367 মিটার)
আর্টঅফিস (অফিস আসবাবের দোকান) বিল্ডিং নং 104, আরার সেন্ট, আম্মান, জর্ডান (প্রায়. 226 মিটার)
পরীক্ষা ও পরীক্ষা বিভাগ (শিক্ষা বিভাগ) আম্মান, জর্ডান (প্রায়. 100 মিটার)

পরীক্ষা ও পরীক্ষা বিভাগ আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে লাইন ওয়ান অফিস আসবাবপত্র, , এজেন্সি ফর টেকনিক্যাল কোঅপারেশন অ্যান্ড ডেভেলপমেন্ট এস্ট ACTED, A&T Najdawi আইন অফিস, অ্যারাক্স সলিউশন, বয়ানত, গোল্ডেন টাচ, সুদূর পূর্ব অফিসের আসবাবপত্র, জে. ওয়াল্টার থম্পসন (জেডব্লিউটি), আম্মান ইয়ুথ হাব, রেডর ইউকে আম্মান, অফিসের আসবাবপত্রের জন্য চমৎকার অফিস, অফিসের জন্য আল হুদা এস্ট, ইন্টিগ্রেটেড টেকনোলজি গ্রুপ (ITG), প্লটো অফিস আসবাবপত্র, আরব বিশ্ব অডিটিং অফিস, AFSC আঞ্চলিক অফিস, আম্মান ভূমি নিবন্ধন অধিদপ্তর, এমসিএফ, জর্ডান হাসপাতাল এবং আরো অনেক.

রেটিং

3.5/5

যোগাযোগ

moe.gov.jo

জানুন

আম্মান, জর্ডান

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

পরীক্ষা ও পরীক্ষা বিভাগ যোগাযোগের নম্বরটি কী?
পরীক্ষা ও পরীক্ষা বিভাগ যোগাযোগের নম্বর 96264624814 হয়
কি পরীক্ষা ও পরীক্ষা বিভাগ ওয়েবসাইট কি?
হ্যাঁ, পরীক্ষা ও পরীক্ষা বিভাগ ওয়েবসাইট moe.gov.jo.
পরীক্ষা ও পরীক্ষা বিভাগ রেটিং কি?
পরীক্ষা ও পরীক্ষা বিভাগ রেটিং 3.5 5 টি তারার বাইরে রেটিং
পরীক্ষা ও পরীক্ষা বিভাগ এর ঠিকানা কী
পরীক্ষা ও পরীক্ষা বিভাগ এর ঠিকানা আম্মান, জর্ডান.