ড্রিপ সেচ পাইপ শিল্পের জন্য সর্বজনীন

ড্রিপ সেচ পাইপ শিল্পের জন্য সর্বজনীন এক Irrigation equipment supplier যা হলো আল আজরাক সেন্ট 250, আম্মান মধ্যে অবস্থিত. এই জর্ডান এর 2 সেচ সরঞ্জাম সরবরাহকারী এক. ড্রিপ সেচ পাইপ শিল্পের জন্য সর্বজনীন এর ঠিকানা কিং আবদুল্লাহ দ্বিতীয় ইন্ডাস্ট্রিয়াল সিটি, আল আজরাক সেন্ট 250, আম্মান, জর্ডান হয়ড্রিপ সেচ পাইপ শিল্পের জন্য সর্বজনীন ওয়েবসাইট http://www.dip.com.jo/ড্রিপ সেচ পাইপ শিল্পের জন্য সর্বজনীন থেকে 96264025170 যোগাযোগ করা যেতে পারে ওয়েব এ 56 পর্যালোচকদের দ্বারা ড্রিপ সেচ পাইপ শিল্পের জন্য সর্বজনীন কে 4.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

ড্রিপ সেচ পাইপ শিল্পের জন্য সর্বজনীন আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

ফিলাডেলফিয়া চকোলেট ম্যানুফ্যাকচারিং কো কিং আবদুল্লাহ দ্বিতীয় ইন্ডাস্ট্রিয়াল সিটি, আল আজরাক সেন্ট 250, আম্মান, জর্ডান (প্রায়. 345 মিটার)
ড্রিপ সেচ পাইপ শিল্পের জন্য সর্বজনীন (সেচ সরঞ্জাম সরবরাহকারী) কিং আবদুল্লাহ দ্বিতীয় ইন্ডাস্ট্রিয়াল সিটি, আল আজরাক সেন্ট 250, আম্মান, জর্ডান (প্রায়. 100 মিটার)
উপসাগরীয় খাদ্য পণ্য কো - হ্যালো (খাদ্য প্রস্তুতকারী) কিং আবদুল্লাহ দ্বিতীয় ইন্ডাস্ট্রিয়াল সিটি, 250 আহমদ আজরাক স্ট্রিট, আম্মান, জর্ডান (প্রায়. 262 মিটার)
খাদ্য শিল্পের জন্য সার্জিও খাদ্য শিল্পের জন্য সার্জিও (খাদ্য প্রস্তুতকারী) আম্মান, জর্ডান (প্রায়. 135 মিটার)
প্লাস্টিক শিল্প শীর্ষ জন্য আরব প্রযুক্তিগত কো (প্লাস্টিক পণ্য সরবরাহকারী) কিং আবদুল্লাহ দ্বিতীয় ইন্ডাস্ট্রিয়াল সিটি, আহমদ আল-আজরাক সেন্ট। 250, আম্মান, জর্ডান (প্রায়. 201 মিটার)

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

ড্রিপ সেচ পাইপ শিল্পের জন্য সর্বজনীন এবং জর্ডান ইন্ডাস্ট্রিয়াল এস্টেট কর্পোরেশন JIEC এর মধ্যে দূরত্ব প্রায় 2 কিলোমিটার
ড্রিপ সেচ পাইপ শিল্পের জন্য সর্বজনীন এবং ফিলাডেলফিয়া চকোলেট ম্যানুফ্যাকচারিং কো এর মধ্যে দূরত্ব প্রায় 345 মিটার
ড্রিপ সেচ পাইপ শিল্পের জন্য সর্বজনীন এবং অ্যারাবিয়ান স্টিল পাইপস ম্যানুফ্যাকচারিং কো এর মধ্যে দূরত্ব প্রায় 2 কিলোমিটার
ড্রিপ সেচ পাইপ শিল্পের জন্য সর্বজনীন এবং জর্ডান ইন্ডাস্ট্রিয়াল এস্টেট কর্পোরেশন JIEC এর মধ্যে দূরত্ব প্রায় 2 কিলোমিটার

রেটিং

4.5/5

যোগাযোগ

http://www.dip.com.jo/

জানুন

কিং আবদুল্লাহ দ্বিতীয় ইন্ডাস্ট্রিয়াল সিটি, আল আজরাক সেন্ট 250, আম্মান, জর্ডান

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ড্রিপ সেচ পাইপ শিল্পের জন্য সর্বজনীন যোগাযোগের নম্বরটি কী?
ড্রিপ সেচ পাইপ শিল্পের জন্য সর্বজনীন যোগাযোগের নম্বর 96264025170 হয়
কি ড্রিপ সেচ পাইপ শিল্পের জন্য সর্বজনীন ওয়েবসাইট কি?
হ্যাঁ, ড্রিপ সেচ পাইপ শিল্পের জন্য সর্বজনীন ওয়েবসাইট http://www.dip.com.jo/.
ড্রিপ সেচ পাইপ শিল্পের জন্য সর্বজনীন রেটিং কি?
ড্রিপ সেচ পাইপ শিল্পের জন্য সর্বজনীন রেটিং 4.5 5 টি তারার বাইরে রেটিং
ড্রিপ সেচ পাইপ শিল্পের জন্য সর্বজনীন এর ঠিকানা কী
ড্রিপ সেচ পাইপ শিল্পের জন্য সর্বজনীন এর ঠিকানা কিং আবদুল্লাহ দ্বিতীয় ইন্ডাস্ট্রিয়াল সিটি, আল আজরাক সেন্ট 250, আম্মান, জর্ডান.
ড্রিপ সেচ পাইপ শিল্পের জন্য সর্বজনীন যেখানে অবস্থিত?
ড্রিপ সেচ পাইপ শিল্পের জন্য সর্বজনীন আল আজরাক সেন্ট 250, আম্মান মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে