শ্রবণশক্তির জন্য আপনার পছন্দ

শ্রবণশক্তির জন্য আপনার পছন্দ এক Hearing aid store যা হলো মধ্যে অবস্থিত. এই জর্ডান এর 2 শ্রবণ ও দৃষ্টি সহায়ক এক. শ্রবণশক্তির জন্য আপনার পছন্দ এর ঠিকানা বেরশেবা স্ট্রিট, বিল্ডিং 30/2য় তলা, শুকাইর মেডিকেল কমপ্লেক্স, আম্মান, জর্ডান হয়শ্রবণশক্তির জন্য আপনার পছন্দ ওয়েবসাইট http://www.yourchoice-jo.com/শ্রবণশক্তির জন্য আপনার পছন্দ থেকে 962777707080 যোগাযোগ করা যেতে পারে ওয়েব এ 10 পর্যালোচকদের দ্বারা শ্রবণশক্তির জন্য আপনার পছন্দ কে 4.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

শ্রবণশক্তির জন্য আপনার পছন্দ আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(টেলিযোগাযোগ সেবা সরবরাহকারী) (প্রায়. 226 মিটার)
ইবনে সিনা সেন্টার ফর মেডিকেল ইকুইপমেন্ট এন্ড সার্ভিসেস (চিকিৎসা কেন্দ্র) ইবনে সিনা সেন্টার ফর মেডিকেল ইকুইপমেন্ট অ্যান্ড সার্ভিসেস, কুইন নূর সেন্ট 98, আম্মান, জর্ডান (প্রায়. 381 মিটার)
Midteks - কম্পিউটার ও প্রিন্টার কালি এবং টোনার অনলাইন স্টোর (কম্পিউটার দোকান) শিকাগো কমার্শিয়াল কমপ্লেক্স, কে. আলী বেন আল-হুসেন সেন্ট। 240, আম্মান, জর্ডান (প্রায়. 184 মিটার)
জর্ডান ফার্নিচার এক্সপোর্টার্স অ্যান্ড ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশন জেএফইএমএ (আসবাবপত্রের দোকান) মাজদালাউই কমপ্লেক্স, আর-রাজি সেন্ট। 122, আম্মান, জর্ডান (প্রায়. 332 মিটার)
سوبرماركت ربوع القدس (সুপার মার্কেট) আম্মান, জর্ডান (প্রায়. 285 মিটার)
আল রেদওয়ান আল শামিয়া সুইটস (মিষ্টির দোকান) আবদালি কমপ্লেক্স নং 5 আল জুবায়ের বিন আল আওয়াম সেন্ট, 5, আম্মান, জর্ডান (প্রায়. 386 মিটার)
শ্রবণশক্তির জন্য আপনার পছন্দ (শ্রবণ সাহায্যের দোকান) বেরশেবা স্ট্রিট, বিল্ডিং 30/2য় তলা, শুকাইর মেডিকেল কমপ্লেক্স, আম্মান, জর্ডান (প্রায়. 100 মিটার)
আলফুরসান সেন্টার (বইয়ের দোকান) কমপ্লেক্স নং 226 কিং আল হুসেন সেন্ট, আম্মান, জর্ডান (প্রায়. 316 মিটার)
কমলার দোকান (টেলিযোগাযোগ সেবা সরবরাহকারী) জর্ডান টেলিকম গ্রুপ অরেঞ্জ, কিং আল হুসেন সেন্ট 250, আম্মান, জর্ডান (প্রায়. 230 মিটার)
আল রেদওয়ান আল শামিয়া সুইটস (মিষ্টির দোকান) আবদালি কমপ্লেক্স নং 5 আল জুবায়ের বিন আল আওয়াম সেন্ট, 5, আম্মান, জর্ডান (প্রায়. 381 মিটার)

শ্রবণশক্তির জন্য আপনার পছন্দ আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে سوبر ماركت زقاق القدس, 7 বয়েজ হোটেল, দোকানঘর, জেইটিটি বাস স্টেশন, আবদালী, জেসমিন হোটেল অ্যাপার্টমেন্টের জন্য ছেড়ে যায়, পেট্রোজেট জর্ডান, বাণিজ্য ও অর্থ ভবনের জন্য হাউজিং ব্যাংক, ঈদের ডায়েট সেন্টার জাবাল আল হুসাইন শাখার ডা, অফিস সরবরাহের জন্য ইউনাইটেড এস্ট UFOS, কায়রো আম্মান ব্যাংক ক্যাব, বাণিজ্য ও অর্থ ভবনের জন্য হাউজিং ব্যাংক, জর্ডান ইসলামিক ব্যাংক এটিএম, , এবং আরো অনেক.

রেটিং

4.5/5

যোগাযোগ

http://www.yourchoice-jo.com/

জানুন

বেরশেবা স্ট্রিট, বিল্ডিং 30/2য় তলা, শুকাইর মেডিকেল কমপ্লেক্স, আম্মান, জর্ডান

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

শ্রবণশক্তির জন্য আপনার পছন্দ যোগাযোগের নম্বরটি কী?
শ্রবণশক্তির জন্য আপনার পছন্দ যোগাযোগের নম্বর 962777707080 হয়
কি শ্রবণশক্তির জন্য আপনার পছন্দ ওয়েবসাইট কি?
হ্যাঁ, শ্রবণশক্তির জন্য আপনার পছন্দ ওয়েবসাইট http://www.yourchoice-jo.com/.
শ্রবণশক্তির জন্য আপনার পছন্দ রেটিং কি?
শ্রবণশক্তির জন্য আপনার পছন্দ রেটিং 4.5 5 টি তারার বাইরে রেটিং
শ্রবণশক্তির জন্য আপনার পছন্দ এর ঠিকানা কী
শ্রবণশক্তির জন্য আপনার পছন্দ এর ঠিকানা বেরশেবা স্ট্রিট, বিল্ডিং 30/2য় তলা, শুকাইর মেডিকেল কমপ্লেক্স, আম্মান, জর্ডান.