হয় এক মোবাইল ফোন মেরামতের দোকান অবস্থিত জর্ডান. এটি এর মধ্যে একটি 9 মোবাইল ফোন মেরামতের দোকান ভিতরে জর্ডান. এর ঠিকানা হয় . এ যোগাযোগ করা যাবে 962785552228. এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 46 তার চারপাশের জায়গা Asia-Places.com.

আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(ইলেকট্রনিক্স দোকান) (প্রায়. 132 meters)
(ইলেকট্রনিক্স দোকান) (প্রায়. 116 meters)
বারাকা স্পোর্টস - ইরবিড (খেলার সামগ্রীর দোকান) Titanic Complex, Feras Al Ajlouni St., Irbid, Jordan (প্রায়. 195 meters)
HUAWEI অনুমোদিত পরিষেবা কেন্দ্র Irbid (ইলেকট্রনিক্স দোকান) ডোম সার্কেল, ফেরাস আল-আজলোনি সেন্ট-আল হাজ সুলাইমান খরাইস কমপ্লেক্স নম্বর 26 ইরবিড (প্রায়. 200 meters)
আল মিদান আলশামি মিষ্টি (মিষ্টির দোকান) আল হোসন, ইরবিড, জর্ডান (প্রায়. 382 meters)
গেমিং শেয়ার করুন (গেম স্টোর) ফেরাস আল-আজলোনি সেন্ট, ইরবিড, জর্ডান (প্রায়. 261 meters)
OPPO গ্রাহক পরিষেবা কেন্দ্র এবং OPPO ফোন শপ Irbid (মোবাইল ফোন মেরামতের দোকান) আল-আজলোনি সেন্ট 21110, ইরবিড, জর্ডান (প্রায়. 186 meters)
চার্লস এবং কেইথ (পোশাক আনুষাঙ্গিক দোকান) ইরবিড সিটি সেন্টার, প্রিন্স হাসান স্ট্রিট, আম্মান, জর্ডান (প্রায়. 181 meters)
Samsung গ্রাহক পরিষেবা Irbid (মোবাইল মেরামত) (ইলেকট্রনিক্স মেরামতের দোকান) আল হুসন সেন্ট , জাইনের সামনে, ইরবিড, জর্ডান (প্রায়. 133 meters)
(মোবাইল ফোন মেরামতের দোকান) (প্রায়. 100 meters)

আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে এলজি নিউ ভিশন আইআরবিআইডি শোরুম, , কোয়ার্টার স্যুট - ইরবিড, Xiaomi irbid, Bci, রোসেট সেন্টার কমার্শিয়াল কমপ্লেক্স, আল আওয়াদীন, ব্র্যাডফোর্ড কোম্পানি, আন্তর্জাতিক ইসলামী আরব ব্যাংক, পান্ডা ফার্নিচার - পান্ডা ফার্নিচার, ম্যাকডোনাল্ডস, আরব ব্যাংক, O2 মোবাইল, গেমিং শেয়ার করুন, Xiaomi দোকান ও পরিষেবা কেন্দ্র Irbid, আলোর জন্য আল মানি, এ অ্যান্ড এইচ মার্কেট, IRC Irbid WC কেন্দ্র, জাইন, ম্যাকডোনাল্ডস এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য মোবাইল ফোন মেরামতের দোকান হয় - OPPO গ্রাহক পরিষেবা কেন্দ্র এবং OPPO ফোন শপ Irbid

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

যোগাযোগের নম্বরটি কী?

যোগাযোগের নম্বর 962785552228 হয়

কি ?

ইহা একটি মোবাইল ফোন মেরামতের দোকান ভিতরে জর্ডান

কোন এলাকার পিনকোড কী অবস্থিত?

এর পিনকোড হয় 20001

একটি পর্যালোচনা লিখুন