ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক (IUG) ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক সংস্থা হয় এক পোশাক ও বস্ত্র প্রস্তুত, সাধারণ পরিচ্ছন্নতার পরিষেবা অবস্থিত 11181. এটি এর মধ্যে একটি 17 পোশাক ও বস্ত্র প্রস্তুত, সাধারণ পরিচ্ছন্নতার পরিষেবা ভিতরে জর্ডান. এর ঠিকানা ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক (IUG) ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক সংস্থা হয় sameh আল দাবাবনেহ আম্মান, 11181, জর্ডান. ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক (IUG) ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক সংস্থা এর চেয়ে কম দূরবর্তী এলাকায় অবস্থিত 3 এর আশেপাশে তালিকাভুক্ত স্থান এবং আমরা অন্তত আচ্ছাদন করছি 2 তার চারপাশের জায়গা Asia-Places.com.

ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক (IUG) ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক সংস্থা আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

আলরায়া বেকারি (বেকারি এবং কেকের দোকান) রাজা আবদুল্লাহ দ্বিতীয় সেন্ট 63, আম্মান, জর্ডান (প্রায়. 186 meters)
ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক (IUG) ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক সংস্থা (ইউনিফর্ম স্টোর) sameh আল দাবাবনেহ আম্মান, 11181, জর্ডান (প্রায়. 100 meters)
ব্যাংক আল ইতিহাদ (এটিএম) ফার্মেসি 1, আম্মান, জর্ডান (প্রায়. 267 meters)

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Distance between ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক (IUG) ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক সংস্থা and কানালী বুটিক is approx 8 kilometers.
Distance between ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক (IUG) ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক সংস্থা and কুজবার জুয়েলারি is approx 7 kilometers.
Distance between ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক (IUG) ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক সংস্থা and কানালী বুটিক is approx 8 kilometers.
Distance between ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক (IUG) ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক সংস্থা and মাস্টারজেট is approx 14 kilometers.
Distance between ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক (IUG) ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক সংস্থা and আরব মেডিকেল সেন্টার (AMC) হাসপাতাল is approx 7 kilometers.

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

sameh আল দাবাবনেহ আম্মান, 11181, জর্ডান

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক (IUG) ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক সংস্থা এর ঠিকানা কী

ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক (IUG) ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক সংস্থা এর ঠিকানা sameh আল দাবাবনেহ আম্মান, 11181, জর্ডান.

ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক (IUG) ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক সংস্থা যেখানে অবস্থিত?

ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক (IUG) ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক সংস্থা 11181 মধ্যে অবস্থিত.

কি ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক (IUG) ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক সংস্থা?

ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক (IUG) ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক সংস্থা ইহা একটি পোশাক ও বস্ত্র প্রস্তুত, সাধারণ পরিচ্ছন্নতার পরিষেবা ভিতরে জর্ডান

কোন এলাকার পিনকোড কী ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক (IUG) ইউনিফর্ম এবং উপহারের জন্য আন্তর্জাতিক সংস্থা অবস্থিত?

এর পিনকোড 11181 হয় 11181

একটি পর্যালোচনা লিখুন

মানুষ আরও যা খোঁজে